সারাদেশের তৃণমূল পর্যায় থেকে নতুন প্রজন্মের সাকিব, তামীম, মাশরাফিদের জাতীয় পর্যায়ে তুলে আনার লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় টায়ার প্রস্তুতকারক প্রতিষ্ঠান গাজী টায়ারস গতবছর দেশব্যাপী ক্রিকেট প্রতিভা খুঁজে বের করার এক অনন্য উদ্যোগ, গাজী টায়ারস ক্রিকেটার্স হান্ট এর আয়োজন করেছিল।

এ কর্মসূচিটির আওতায় সারাদেশে ২৫ হাজারেরও বেশি ক্রিকেটারদের মধ্য থেকে ৬৮ জন ক্রিকেটারকে প্রাথমিকভাবে বাছাই করা হয়েছিল। যাদেরকে নিয়ে গাজী গ্রুপের ডিরেক্টর অব কোচিং এবং বাংলাদেশ জাতীয় দলের প্রাক্তন কোচ মোহাম্মদ সালাহউদ্দীনের নেতৃত্বে সাবেক জাতীয় ক্রিকেটার ও কোচরা, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) একটি বুট ক্যাম্প করে। পরবর্তী সময়ে এ ৬৮ জনের মধ্য থেকে চূড়ান্তভাবে ২২ জনকে গত নভেম্বরের ২ তারিখে গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়।

বিজয়ী ২২ জনকে ক্রিকেট কিট সেট, ‘গোলাম দস্তগীর গাজী ক্রিকেট স্কলারশিপ’ প্রদান করার ঘোষণা এবং ঢাকা প্রফেশনাল ক্রিকেট লীগে খেলার সুযোগ করে দেয়া হয়েছে।

এরই ধারাবাহিকতায় গাজী টায়ারস গত ১২ মার্চ ২০১৭ তে রাজধানীর পল্টনে অবস্থিত ফারস হোটেলে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২২ জন বিজয়ীকে ‘গোলাম দস্তগীর গাজী ক্রিকেট স্কলারশিপের চেক প্রদান করে। অনুষ্ঠানে প্রধান অতিথি গাজী গ্রুপের চেয়ারম্যান জনাব গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এমপি বিজয়ীদের হাতে স্কলারশিপের চেক তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা এবং গাজী গোলাম আসরিয়া। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাজী গ্রুপের নির্বাহী পরিচালক এম. সালাহউদ্দীন চৌধুরী, ডিরেক্টর অব কোচিং মোহাম্মদ সালাহউদ্দীন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তা, বর্তমান ও সাবেক ক্রিকেটার, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার প্রতিনিধি এবং গাজী গ্রুপের সিনিয়র কর্মকর্তারা। গাজী গ্রুপের নির্বাহী পরিচালক এম. সালাহউদ্দীন চৌধুরী, ডিরেক্টর অব কোচিং মোহাম্মদ সালাহউদ্দীন বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি।